ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

সরকার খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে তামাশা করছে: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, জুন ১৪, ২০২২
সরকার খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে তামাশা করছে: রিজভী

ঢাকা: বিএনপি'র চেয়ারপারসন খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তাকে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে সরকার তামাশা করছে, মিথ্যা অযুহাত দেখাচ্ছে।

অথচ সরকারি দলের সাজাপ্রাপ্ত নেতারা বিদেশে চিকিৎসার জন্য যাচ্ছে অনায়াসে।  

সোমবার (১৩ জুন) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের আয়োজনে খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন,  খালেদা জিয়া দেশে স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন করে গণতন্ত্র এনেছেন। আজ তাকে ক্ষমতাসীন আওয়ামী সরকার নীল নকশা করে তিলে তিলে শেষ করে দিচ্ছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে স্বাভাবিক রাজনীতি থেকে দূরে রাখার জন্য সরকার মিথ্যা মামলায় সাজা দিয়েছে।  

তিনি অবিলম্বে সব মিথ্যা মামলা তুলে নিয়ে খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য পাঠানোর দাবি জানান।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি'র যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি'র সদস্য মশিউর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের সদস্য সচিব জাকির হোসেন রোকন, যুগ্ম আহ্বায়ক লিয়াকত আলী, ইথুন বাবু, মো. আহসান উল্লাহ চৌধুরী, জাহেদুল আলম হিটো, মো. ফেরদৌস ফকির, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, ফরহাদ হোসেন নিয়ন, সদস্য আমিনুল হক, মিজানুর রহমান সরদার মিলন, এবিএম সোহেল রশিদ, মাকসুদুর রহমান টিপু, সদস্য ও জাসাস ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক রফিকুল ইসলাম স্বপন, কেন্দ্রীয় সদস্য মনিরুল ইসলাম, শাহিনুর আবেদিন, মো. হাবিবুর রহমান জসিম, বাবুল তালুকদার, শাহ মো. বিল্লাল হোসেন, হুসাইন মো. সাইদুল ইসলাম সাঈদ, এনামুল হক জুয়েল, সৈয়দ আশরাফুল মজিদ খোকন, সুভাষ চন্দ্র দাস, শিহাব খান, এমআই মিঠু, টাইগার সোহেল, মো. মিজানুর রহমান, সদস্য ও জাসাস ঢাকা মহানগর দক্ষিণ এর সদস্য সচিব শফিকুল হাসান রতন, জাসাস ঢাকা মহানগর উত্তরের আহবায়ক মো. শরীফুল ইসলাম স্বপন, টাঙ্গাইল জেলা জাসাসের আহবায়ক মো. ইউসুফ আলী, জাসাস ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আনোয়ার হোসেন আনু, জাসাস ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক ফারজানা আফরোজ পারুল, মনন আসাদ, ইরানুল ইসলাম বিপ্লব, মো. ইব্রাহিম খলিল, জাসাস ঢাকা মহানগর উত্তর এর যুগ্ম আহবায়ক রাফিজা আলম লাকী, জাসাস গাজীপুর মহানগরের যুগ্ম আহবায়ক তাইজুল ইসলাম সাদ্দামসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন জাতীয়তাবাদী ওলামা দলের আহবায়ক মাওলানা নেছারুল হক।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এমএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।