ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

রাজনীতি

সংসদে আসন থেকে উঠে রওশন এরশাদের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুন ২৯, ২০২২
সংসদে আসন থেকে উঠে রওশন এরশাদের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

ঢাকা: র্দীঘদিন অসুস্থ থাকার পর বিদেশে থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরে জাতীয় সংসদের অধিবেশনে অংশ নেন বিরোধী দলের নেতা রওশন এরশাদ।

বুধবার (২৯ জুন) জাতীয় সংসদের চলমান বাজটে অধিবেশনে যোগ দিতে সংসদে আসেন বিরোধী দলের নেতা।

এ দিন বিকেলের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নেন এবং বিরোধী দলের নেতা হিসেবে সমাপনী বক্তব্য রাখেন।  

এ সময় বিরোধী দলনেতার খোঁজখবর নিতে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে আসন থেকে উঠে চলে যান বিরোধী নেতার আসনের সামনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলের নেতার সঙ্গে কথা বলেন এবং তাঁর স্বাস্থ্যের খোঁজ খবর নেন। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সরকার দলীয় চীফ হুইপ নুর-ই আলম চৌধুরী।  

সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়েও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকে ধন্যবাদ জানান সংসদ অধিবেশনে যোগ দেওয়ার জন্য।  

প্রধানমন্ত্রী বলেন, শারীরিক অসুস্থতা নিয়ে বিরোধী দলীয় নেতা সংসদে যোগ দেওয়ায় ধন্যবাদ জানাচ্ছি। শুধু যোগদানই নয়, বাজেট আলোচনায়ও অংশ নিয়েছেন।  

পরে অর্থ বিলের ওপর দেওয়া সংশোধনী প্রস্তাবের উপর বক্তব্য দেওয়ার সময় জাতীয় পার্টি ও আওয়ামী লীগের এমপিরা এ জন্য প্রধানমন্ত্রীর প্রশংসা করেন।  

বাংলাদশে সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এসকে/এসএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa