ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ধনিকে আ’লীগের সন্ত্রাসীরাই হত্যা করেছে: মামুন হাসান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
ধনিকে আ’লীগের সন্ত্রাসীরাই হত্যা করেছে: মামুন হাসান

সিলেট: যশোরে যুবদল নেতা ধনিকে আওয়ামী সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান।

তিনি বলেছেন, বিএনপি নেতাকর্মীদের গুম খুন হত্যা কারা করছে, তা দেশবাসী জানে।

এই সরকার জিয়ার সৈনিকদের খুন করে ক্ষমতার মসনদে থাকতে চায়। কিন্তু দেশের মানুষ তা হতে দেবে না।

বৃহস্পতিবার (১৪ জুলাই) যশোর জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি বদিউজ্জামান ধনির হত্যার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল বের করা হয়। নগরের শহীদ মিনার থেকে কোর্ট চত্বর পর্যন্ত বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন অভিযোগ করেন।

বিক্ষোভ সমাবেশে মামুন হাসান বলেন, দেশ বাঁচানোর যোদ্ধা শহীদ বদিউজ্জামান ধনিকে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হত্যা করেছে। তাই ধনি হত্যার দায়ভার মাফিয়া সরকার প্রধান শেখ হাসিনাকে নিতে হবে। ফলে খুনি হাসিনার পতন ব্যতীত ধনি হত্যাসহ সব গুম খুনের বিচার নিশ্চিত করা সম্ভব নয়।

কেন্দ্রীয় যুবদল ঘোষিত এই বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর নজিব, সিলেট জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক ও সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ। এছাড়া বিক্ষোভ মিছিল-সমাবেশে সিলেট জেলা ও মহানগর যুবদলের  সহস্রাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।