ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধু কন্যা কখনো মাথা নত করেননি: এসএম কামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
বঙ্গবন্ধু কন্যা কখনো মাথা নত করেননি: এসএম কামাল

নাটোর: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, জননেত্রী শেখ হাসিনাকে ওয়ান ইলেভেনের সময় ২০০৭ সালের ১৬ জুলাই মিথ্যা-বানোয়াট, হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার করেছিল তত্ত্বাবধায়ক সরকার। এমনকি কারা অভ্যন্তরে তাকে হত্যা চেষ্টাও করা হয়েছিল।

তারপরও বঙ্গবন্ধু কন্যা কখনো মাথা নত করেননি।

শনিবার (১৬ জুলাই) দুপুরে নাটোর শহরের কান্দিভিটা এলাকায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় প্রাঙ্গণে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দি দিবস পালন উপলক্ষে এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে আলোচনা সভায় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের জন্য, জনগণের জন্য রাজনীতি করেন। তাঁর সাহস ও মেধাবী নেতৃত্বে পদ্মা সেতু নির্মাণকাজ সম্পন্ন হয়েছে। নির্মিত হচ্ছে মেট্রোরেল, কর্ণফুলী টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র।

তিনি আরও বলেন, বিএনপি হচ্ছে ষড়যন্ত্র, অপপ্রচার, জঙ্গিবাদ, খুনিদের দল। জনবিচ্ছিন্ন এই দল সব সময় অপপ্রচার ও মিথ্যাচারে লিপ্ত থাকে। তারা কখনই ষড়যন্ত্র করে সফল হয়নি। তাদের সব ষড়যন্ত্র রুখে দিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের কাঙ্ক্ষিত গন্তব্যে পৌঁছে যাবে। তবে দলের সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। সবাইকে এক কাতারে থেকে সব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

আলোচনাসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জজ কোর্টের পি পি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম, সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক ছাত্রলীগের নেতা এমরান হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন, জেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আফরোজ শিল্পী, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফরিদা পারভিনসহ দলের নেতারা।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।