ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতির শোডাউনকে ঘিরে মারামারি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতির শোডাউনকে ঘিরে মারামারি 

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পীর ঈদ পরবর্তী শোডাউনকে কেন্দ্র করে সংগঠনটির দুই গ্রুপে মারামারি হয়েছে।  

শনিবার (১৬ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে বানিয়াচং উপজেলার বড় বাজারে এ ঘটনা ঘটে।

মারামারির সময় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী ও সাবেক সদস্য শাহেদুল ইসলাম নয়ন দুই গ্রুপে নেতৃত্ব দিয়েছেন।

জানা গেছে, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফ বাপ্পীর নিজের এলাকা বানিয়াচং উপজেলা। সেজন্য শনিবার দুপুরে তিনি সেখানে ঈদ পরবর্তী শোডাউনের আয়োজন করেন। এ সময় জয় ও নয়ন গ্রুপের কয়েকজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে রাত সাড়ে ৮টায় দুজনের পক্ষ নিয়ে তাদের অনুসারীরা মধ্যে বড় বাজারের পশ্চিম মাথায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হাতাহাতি ও মারামারি করেন। এতে উভয়পক্ষে ৬/৭ জন আহত হন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি শান্ত হয়।  

এদিকে ছাত্রলীগের একটি সূত্র জানায়, জনাব আলী সরকারি কলেজ ছাত্রলীগের নেতৃত্ব আসার প্রতিদ্বন্দ্বিতা নিয়ে এ ঘটনার সূত্রপাত হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পী বলেন, ছাত্রলীগের নেতারা ঈদ পরবর্তী শোডাউন আয়োজন করেছিল। এ সময় পূর্বের বিরোধ নিয়ে উপজেলা ছাত্রলীগের দুই নেতার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছে। ঘটনাটি আমার সামনে হওয়ায় উভয়পক্ষকে শান্ত করে দিয়েছি।

এ বিষয়ে বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বাংলানিউজকে বলেন, মারামারির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। তবে এ বিষয়ে কোনো পক্ষ থেকে লিখিত অভিযোগ দেওয়া হয়নি।

মারামারিতে নেতৃত্ব দেওয়া জয় চৌধুরী ও শাহেদুল ইসলাম নয়নের সঙ্গে ফোনকলে যোগাযোগ করা হলে জেলা ছাত্রলীগের সভাপতির শোডাউনে তর্কাতর্কি নিয়ে মারামারি হয় বলে তারা উভয়েই নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০১৩৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।