ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পুলিশের সঙ্গে ছাত্রদলের নেতাকর্মীদের ধাক্কাধাক্কি, মিছিল পণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
পুলিশের সঙ্গে ছাত্রদলের নেতাকর্মীদের ধাক্কাধাক্কি, মিছিল পণ্ড

বরিশাল: দলীয় কার্যালয়ের সামনে থেকে সড়কে বিক্ষোভ মিছিল নিয়ে বের হতে চাইলে ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। পরে পুলিশি বাধায় ছাত্রদলের ওই মিছিল পণ্ড হয়ে গেলে নেতাকর্মীরা কর্মসূচির সমাপ্তি ঘটায়।

এর আগে সোমবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরের সদররোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনে জেলা ও মহানগর ছাত্রদলের নেতারা প্রতিবাদ সমাবেশ করেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ‘ধৃষ্টতাপূর্ণ’ বক্তব্য প্রদানের প্রতিবাদে ডাকা ওই সমাবেশে সভাপতিত্ব করেন বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি অ্যাডভোকেট রেজাউল করিম রনি।

বক্তব্য রাখেন, বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি প্রকৌশলী মাহফুজুল আলম মিঠু, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক হুমায়ুন কবির, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম এমরান, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রাঢ়ি প্রমুখ।  

এ সময় মহানগর ও জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের ছাত্রনেতারাও উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে পরে দলীয় কার্যলয় থেকে বিক্ষোভ মিছিল বের করে অশ্বিনী কুমার হলের গেটে পৌঁছালে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় ছাত্রদলের মিছিলের নেতা কর্মীদের ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তি করার পর ছাত্রদল নেতারা পিছু হটে দলীয় কার্যলয় গিয়ে কর্মসূচি সম্পন্ন করেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।