ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন রেজওয়ানুল হক চৌধুরী শোভন। ফাইল ফটো

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন (৩৩) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ জুলাই) সকালে উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কের মাঝিরা বি-ব্লক এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

শোভন কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার মো. নুরন্নবী চৌধুরী খোকনের ছেলে ৷


হাসপাতালে শোভন

জানা যায়, পবিত্র ঈদুল আজহা পরিবারের সঙ্গে উদযাপন করতে স্ত্রী তোহফা সাদিয়া বিথিসহ নিজ এলাকা কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় গিয়েছিলেন তিনি। ঈদ উদযাপন শেষে মঙ্গলবার সকালে ঢাকা ফেরার পথে বগুড়ার শাজাহানপুর উপজেলায় ঘটনাস্থলে আসলে শোভনকে বহনকারী প্রাইভেটকারে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাস (হাইস) ধাক্কা দেয় ৷ এতে শোভনের প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং শোভন গুরুতর আহত হন ৷ তাকে উদ্ধার করে প্রথমে বগুড়া ক্যান্টনমেন্টে প্রাথমিক চিকিৎসা শেষে পরবর্তীতে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করানো হয় ৷ বর্তমানে তিনি শঙ্কামুক্ত ও চিকিৎসাধীন রয়েছেন।


শোভনকে বহন করা গাড়িটি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মো. রফি তালুকদার বাংলানিউজকে বলেন, ঈদ উদযাপন শেষে শোভন, তার স্ত্রী ও পীযূষ এবং শাকিল নামে আরও দু’জন কুড়িগ্রাম থেকে ঢাকায় ফিরছিলেন ৷ পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি হাইস শোভনের গাড়ির ডান পাশে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ৷ এ ঘটনায় শোভন আহত হলেও বাকিরা অক্ষত রয়েছেন।

বাংলাদেশ ছাত্রলীগ বগুড়া জেলা শাখার সাবেক সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস বলেন, পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে তার চিকিৎসার ব্যবস্থা করা হবে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।