ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘মানুষ হিসেবেও বড় ছিলেন সাংবাদিক অমিত হাবিব’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
‘মানুষ হিসেবেও বড় ছিলেন সাংবাদিক অমিত হাবিব’

ঢাকা: দেশবরেণ্য সাংবাদিক ও দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক অমিত হাবিবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের (এমপি)।  

বৃহস্পতিবার (২৮ জুলাই) এক শোক বার্তায় প্রয়াত সাংবাদিকদের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় জিএম কাদের বলেন, মানুষ হিসেবেও বড় ছিলেন সাংবাদিক অমিত হাবিব। দেশের গণমাধ্যমের বিকাশে অসামান্য অবদান রেখেছেন তিনি। নতুন প্রজন্মের গণমাধ্যম কর্মীদের সামনে অমিত হাবিব আদর্শ হয়ে থাকবেন। সাংবাদিক অমিত হাবিবের মৃত্যুতে দেশের গণমাধ্যমে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। শুধু দেশ নয়, বিদেশি গণমাধ্যমেও তার ছোঁয়া অম্লান হয়ে থাকবে।

দেশবরেণ্য সাংবাদিক ও দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক অমিত হাবিব এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এসএমএকে/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।