ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

৯ বছর পর ডোমার আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
৯ বছর পর ডোমার আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নীলফামারী: বর্ণাঢ্য আয়োজনে দীর্ঘ নয় বছর পর নীলফামারীর ডোমার উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (৩১ জুলাই) দুপুরের দিকে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ডোমার মহিলা ডিগ্রি কলেজ মাঠ প্রাঙ্গণে প্রথমার্ধের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুলর সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন 
আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া সাবেক এমপি ও কার্যকরী সদস্য  আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি সাবেক এমপি ও কার্যকরী সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার।

সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সাবেক ছাত্রলীগ নেতা ব্যারিস্টার ইমরান চৌধুরী জনি, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল মতিন প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভার পাশাপাশি উদ্বোধনী মঞ্চে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়। প্রথমার্ধের আলোচনা সভা শেষে ডোমার নাট্য সমিতি মিলনায়তনে দশটি ইউনিয়ন এবং একটি পৌরসভার কাউন্সিলরদের নিয়ে দ্বিতীয়ার্ধের সম্মেলনের কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa