ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

রূপগঞ্জে বিএনপি নেতার অফিসে হামলা-ভাঙচুর-গুলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
রূপগঞ্জে বিএনপি নেতার অফিসে হামলা-ভাঙচুর-গুলি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুর মালিকানাধীন গাউসিয়া মার্কেটে, বণিক সমিতির অফিসে ও তাঁর ব্যবসায়িক অফিসে হামলা, ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও গুলি চালিয়েছেন ছাত্রলীগ এবং যুবলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল ও উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিনের নেতৃত্বে এ হামলা হয় বলে অভিযোগ করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম ভূইয়া।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা গাউসিয়া মার্কেটের সামনে জড়ো হয়ে ঢাকা-সিলেট মহাসড়কে মিছিল বের করেন। মিছিলটি ঘুরে এসে আবার মার্কেটের সামনে সমবেত হয়। পরে নেতাকর্মীরা মার্কেটে, বণিক সমিতির অফিসে ও দিপু ভূইয়ার ব্যবসায়িক অফিসে হামলা চালান।

এ সময় ককটেল বিস্ফোরণ ও একাধিক রাউন্ড গুলির শব্দ পাওয়া যায়। হামলায় অফিস ও মার্কেটের ব্যাপক ক্ষতি হয়।

রফিকুল ইসলাম বলেন, কোনো কারণ ছাড়াই এ ঘটনা ঘটিয়েছে ছাত্রলীগ ও  যুবলীগের নেতাকর্মীরা।

উপজেলা বিএনপির আহ্বায়ক মাহফুজুর রহমান হুমায়ুন জানান, বিনা উস্কানিতে এ ধরনের হামলা রাজনৈতিক উত্তেজনা ছড়াবে। দায়ীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নিতে হবে।

হামলার বিষয়ে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সালের মুঠোফোনে কল দেওয়া হলে তিনি ফোন রিসিভ করেননি। অন্যদিকে উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এ হামলা বিএনপির কোন্দলের কারণে তাদের নেতাকর্মীরাই করেছে। আমাদের কেউ জড়িত নয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, কেউ আমাদের কাছে অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa