ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেল জবির ৮ জন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেল জবির ৮ জন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আট ছাত্রলীগ নেতা। এদের মধ্যে সহ-সভাপতি পদ পেয়েছেন সৈয়দ শাকিল ও শান্ত নাজমুল বাবু।

 

বাকি ছয়জন পেয়েছেন সহ সম্পাদক পদ। তারা হলেন- তৈয়ব আলী, ইতু মনি, শেখ ইমরান, রাকিব জামান, মেহেদী হাসান জয় ও মো. নাহিদুল ইসলাম নাহিদ। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠির মাধ্যমে তাদের পদ পাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়।  

পদ পাওয়াদের মধ্যে সৈয়দ শাকিল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন এবং শান্ত নাজমুল বাবু জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহ-সম্পাদক ছিলেন। এছাড়াও সহ-সম্পাদক পদ পাওয়া মেহেদী হাসান জয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি, মো. নাহিদুল ইসলাম নাহিদ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সম্পাদক, তৈয়ব আলী ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সম্পাদক, ইতু মনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের আহ্বায়ক ছিলেন।  

পদপ্রাপ্তির বিষয়ে কেন্দ্রীয় সহ-সম্পাদক ইতু মনি বলেন, আমি দীর্ঘ দশ বছর ধরে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। ব্যক্তি ও রাষ্ট্রীয় জীবনে নানান চড়াই-উৎরাই দেখলাম। অনেক কিছু শিখলাম। পরিশ্রমের ফলস্বরুপ বাংলাদেশ ছাত্রলীগের নীতিনির্ধারকরা আমাকে সহ-সম্পাদক পদে দায়িত্ব দিয়েছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এখন লক্ষ্য একটাই, সর্বাত্মকভাবে বাংলাদেশ আওয়ামী লীগ ও দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অংশ নেব।  

তৌয়ব আলী বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতি করেছি দীর্ঘদিন। তারই স্বীকৃতি স্বরূপ আমাকে কেন্দ্রীয় সহ-সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়েছে। এজন্য আমি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সম্পাদকের কাছে কৃতজ্ঞ। নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যেতে চাই।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa