ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ধর্ষণের দায়ে ২ ছাত্রলীগ নেতাসহ ৫ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
ধর্ষণের দায়ে ২ ছাত্রলীগ নেতাসহ ৫ জনের নামে মামলা প্রতীকী ছবি

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সরকারি একটি কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুই ছাত্রলীগ নেতাসহ পাঁচজনের নামে মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার।  

শনিবার (৬ আগস্ট) সকালে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

ওসি মো. আনোয়ার হোসেন খান জানান, শুক্রবার (৫ আগস্ট) রাতে ভিকটিমের বাবা থানায় মামলাটি দায়ের করেছেন। মামলা নম্বর-১। এতে পাঁচজনকে আসামি করা হয়েছে।

মামলায় অভিযুক্তরা হলেন- বাঘাইছড়ির বঙ্গলতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি যীশু চৌধুরী (২৭), সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া সোহেল (২৬), আরিফ (২৬), রাসেল (২৯) এবং অমল বড়ুয়া (৪৫)।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ১৫ জুলাই ভিকটিম ২১ বছরের ওই ছাত্রীকে রাতে তার বাড়িতে এসে অভিযুক্ত বিপ্লব বড়ুয়া জরুরি কথার ছলে বাইরে নিয়ে যান। এরপর ওই ছাত্রী বাড়িতে আর ফেরেননি। পরদিন ১৬ জুলাই সকালে তিনি (ছাত্রী) বাড়িতে ফিরলে পরিবারের সদস্যদের জেরার মুখে ঘটনার বর্ণনায় জানান- পার্শ্ববর্তী বড়ুয়াপাড়ায় বিপ্লবসহ পাঁচজন মিলে পুরো রাত তাকে ধর্ষণ করেছেন। এরপর স্থানীয়ভাবে এ ঘটনার সমাধান না হওয়ায় বেশ কিছুদিন অপেক্ষা শেষে মামলা দায়ের করে ভুক্তভোগীর পরিবার।

এদিকে, ঘটনাটি চারদিক জানাজানি হলে গতকাল শুক্রবার বিকেলে ওই এলাকার স্থানীয় পাহাড়ি সংগঠনের নারীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

শুক্রবার রাতে অভিযুক্ত বঙ্গলতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি যীশু চৌধুরী এবং সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া সোহেলকে দল থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা ছাত্রলীগ।

ওসি আর জানান, শনিবার ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য রাঙামাটিতে পাঠানো হবে। অভিযুক্তদের ধরতে পুলিশ চেষ্টা করছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa