ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

জ্বালানির মূল্যবৃদ্ধি গোদের উপর বিষফোঁড়া: ডা. ইরান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
জ্বালানির মূল্যবৃদ্ধি গোদের উপর বিষফোঁড়া: ডা. ইরান

ঢাকা: জ্বালানির মূল্যবৃদ্ধি গোদের উপর বিষফোঁড়ার মতো বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

শনিবার (৬ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ আন্দোলনের প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোস্তাফিজুর রহমান ইরান বলেন, সরকারের সীমাহীন লুটপাট দুর্নীতি ও অর্থপাচারের কারণে দেশের অর্থনীতি ধ্বংসস্তুপে পরিণত হয়েছে। দফায় দফায় গ্যাস, বিদুৎ, পানির মুল্যবৃদ্ধি, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির দংশনে জনগণের ত্রাহি অবস্থার মধ্যে কেরোসিন, ডিজেল, অকটেন ও পেট্রোলের মূল্য ৫১% বৃদ্ধিতে জনগণ দিশেহারা হয়ে পড়েছে। জ্বালানি তেলের মুল্যবৃদ্ধি প্রমাণ করে গত ১৫ বছরে জনগণের সম্পদ লুটপাট করে রাষ্ট্রীয় কোষাগার শূন্য করা হয়েছে। দেশে বিচার ব্যবস্থা ভেঙে পড়েছে। গণতন্ত্র ও ভোটাধিকার কেড়ে নিয়ে গুম, খুন, অপহরণের মাধ্যমে দেশ আজ ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছে

রকিবুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, মেজর (অব.) সরোয়ার হোসেন, রাম সাহা সুমন, মুসলীম লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, জিনাফ সভাপতি মিয়া মো. আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এমএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa