ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল

ঢাকা: তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা গঠন, জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ সব পণ্যের মূল্যবৃদ্ধি ও বিদ্যুৎতের লোডশেডিংয়ের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

বিএনপির কেন্দ্র ঘোষিত ২২ আগস্ট থেকে সারাদেশে উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সভা-সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসূচির অংশ হিসেবে সোমবার ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন ওয়ার্ডে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

মহানগর দক্ষিণ বিএনপির নেতা মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির অন্যতম যুগ্ম আহ্বায়ক শ্যামপুর থানা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ছাত্রদল নেতা আ ন ম সাইফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে শ্যামপুর থানা ৫১ ও ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে পৃথকভাবে দুটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

৫১ নম্বর ওয়ার্ডের মিছিলটি দোলাইপাড় বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে দোলাইপাড়-দয়াগঞ্জ মূল সড়কের নবীনগরে গিয়ে শেষ হয়। ৫১ নম্বর ওয়ার্ডের এ মিছিলে নেতৃত্ব দেন ৫১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ইমতিয়াজ আহমেদ টিপু, সাধারণ সম্পাদক মো. আলী মান্নান, মো. মফিকুল ইসলাম বাবু, মো. আব্দুল মমিন প্রমুখ।

অপরদিকে ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপির মিছিলটি শ্যামপুরের বিক্রমপুর প্লাজার পশ্চিম পাশের মাজার গেট থেকে শুরু হয়ে ঢাকা-মাওয়া মূল সড়কের ডেল্টা হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শুভ শিকদার, মো. নজরুল ইসলাম, মো. শামীম রেজা, শামীম আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।