ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

রাজনীতি

এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়া

ঢাকা: শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আবার হাসপাতালে নেওয়া হয়েছে।

সোমবার (২২ আগস্ট) বিকেল সাড়ে চারটায় খালেদা জিয়ার গাড়িবহর এভারকেয়ার হাসপাতালে পৌঁছায়।

এসময় তার গাড়ির সামনে পেছনে শতাধিক মোটরসাইকেল ও গাড়ি দেখা যায়।

নেতাদের মধ্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ডা. এজেএম জাহিদ হোসেন, মশিউর রহমান, মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, যুবদল নেতা সুলতান সালাউদ্দীন টুকু, মামুন হাসান, মোনায়েম মুন্না, এসএম জাহাঙ্গীর, মিডিয়া সেলের সদস্য আতিকুর রহমান রুমন, শায়রুল কবির খানসহ দলীয় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খালেদা জিয়ার গাড়িবহর বের হওয়ার আগেই বাড়ির সামনে সহস্রাধিক নেতাকর্মী জড়ো হয়েছিলেন। বিএনপি চেয়ারপারসনের গাড়ি বাড়ির গেট থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে দলীয় নেতাকর্মীরা স্লোগান দেন। এরপর শতাধিক মোটরসাইকেল ও গাড়ির বহর তার সঙ্গে হাসপাতাল পর্যন্ত যায়। হাসপাতালের সামনেও কয়েকশ নেতাকর্মী আগে থেকে উপস্থিত ছিলেন। খালেদা জিয়ার গাড়ি পৌঁছালে তারা গাড়ি ঘিরে স্লোগান দেয়।    

এর আগে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে শারীরিক পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে।

জানা গেছে, পরীক্ষা-নিরিক্ষা শেষ হলে আজই সন্ধ্যার দিকে তাকে আবার গুলশানের বাসায় নিয়ে আসা হবে।

এর আগে গত ১০ জুন গভীর রাতে হৃদরোগের সমস্যা নিয়ে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। এরপর হাসপাতালে এনজিওগ্রাম করে তার হৃদযন্ত্রে একটি রিং পরানো হয়। চিকিৎসকেরা তখন তার হার্টে আরও দুটি ব্লক ধরা পড়ার কথাও জানিয়েছিলেন। টানা দুই সপ্তাহ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ২৪ জুন বাসায় ফেরেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

বাংলাদেশ সময়:১৬৪০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এমএইচ/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।