ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

১৬ বছর পর এলাকায় ফিরে আ. লীগের হামলার শিকার বিএনপির মনি, শতাধিক বাইক ভাঙচুর

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
১৬ বছর পর এলাকায় ফিরে আ. লীগের হামলার শিকার বিএনপির মনি, শতাধিক বাইক ভাঙচুর

পাথরঘাটা (বরগুনা): দীর্ঘ ১৬ বছর পর নিজ এলাকায় এসে আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন বিএনপি নেতা ও বরগুনা-২ আসনের সাবেক এমপি নুরুল ইসলাম মনি।  

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ঢাকা থেকে পাথরঘাটায় আসার পর সিএমবি এলাকায় প্রবেশ করা মাত্রই মনির গাড়ি বহরে এ হামলা চালানো হয়।

এসময় ভাঙচুর করা হয় মনির গাড়ি বহরের শতাধিক মোটরসাইকেল।  

এ ঘটনায় আহত হয়েছেন দুই শতাধিক, আটক করা হয়েছে পাঁচজনকে।  

আহতদের মধ্যে রয়েছেন- সাবেক এমপি নূরুল ইসলাম মনি, উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাবিবুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম, উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী মোহাম্মদ ফারুক।

তেল-গ্যাস ও অন্যান্য দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (৫ সেপ্টেম্বর) উপজেলা বিএনপি ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নিতে পাথরঘাটা এসেছেন মনি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, সাবেক এমপি নূরুল ইসলাম মনি পাথরঘাটায় প্রবেশ করার সঙ্গে সঙ্গেই তার গাড়ি বহরে হামলা চালানো হয়। বেশ কিছু লোক আহত হয়েছেন এতে। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
 
সহিংসতার ঘটনায় এ পর্যন্ত বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।