ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনে হবে তোফায়েল আহমেদ

ভোলা: দীর্ঘ ৬ বছর পর অনুষ্ঠিত হলো ভোলা জেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। মঙ্গলবার (১৩ সেপ্টম্বর) জেলা পরিষদ চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মধ্যে দিয়ে সম্মেলন শুরু হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি।

সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় শ্রমিক লীগ ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব আলম মান্নান।

শ্রমিক লীগের সম্মেলনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘২০২৩ সালের শেষে নির্বাচন হবে। এখন থেকে আপনারা ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলবেন। বিএনপির মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তত্ত্বাবধায়ক সরকার চান। তিনি কোনোদিন তত্ত্বাবধায়ক সরকার দেখে যেতে পারবেন বলে আমার মনে হয় না। কারণ আগামী নির্বাচন বর্তমান সরকারের অধিনে সাংবিধানিক ভাবে অনুষ্ঠিত হবে’।  

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. শাহে আলমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে এম আজম খসরু প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সবার সম্মতিক্রমে মো. হারুন হাওলাদারকে সভাপতি ও মো. ফারুককে সাধারণ সম্পাদক ঘোষণা করে আগামী তিন বছরের জন্য জেলা শ্রমিক লীগের কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ০৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।