ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

ইডেন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
ইডেন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

ঢাকা: ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার সংবাদ সম্মেলন চলাকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।  সংঘর্ষে আহত ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। সবশেষ খবর পাওয়া পর্যস্ত সংঘর্ষ চলছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে কলেজ কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসন চেষ্টা করছে।



এর আগে শনিবার রাতে মুখোমুখি অবস্থান নিয়ে কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা শুরু হয়। কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসকে নির্যাতনের অভিযোগে সভাপতি তামান্না জেসমিন রিভা, সম্পাদক রাজিয়া সুলতানা ও তাদের অনুসারী সমর্থকদের মধ্যে কোন্দল তৈরি হয়। এরপর থেকে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।

এরমধ্যে ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা করেছে কলেজ ছাত্রলীগের একাংশ।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
পিএম/এসকেবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa