ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

কটিয়াদী কৃষি উপ-সহকারীর সরকারি বাসভবনই বনগ্রাম আ. লীগের অফিস!

নজরুল ইসলাম খায়রুল, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
কটিয়াদী কৃষি উপ-সহকারীর সরকারি বাসভবনই বনগ্রাম আ. লীগের অফিস!

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়ন কৃষি উপ-সহকারীর বাসভবনে এ ইউনিয়ন আওয়ামী লীগের অফিস করা হয়েছে।  

রোববার (২৫ সেপ্টেম্বর) সকাল থেকে সোমবার (২৬ সেপ্টেম্বর) পর্যন্ত সময়ের মধ্যে কৃষি উপ-সহকারীর বাসভবনটির রুম দখল করা হয়।

 

স্থানীয় আওয়ামী লীগ নেতারা কৃষি উপ-সহকারীর বাসভবনটির রুম দখল করে দলীয় কার্যালয় বানান। ভবনটির সামনে দলীয় সাইনবোর্ডও স্থাপন করা হয়েছে।  

জানা গেছে, কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়ন কৃষি উপ-সহকারীর বাসভবনটি নুরে আলম গন্ধী নামে এক উপ-সহকারী কৃষি কর্মকর্তার নামে বরাদ্দ। তিনি ভবনটি বরাদ্দ নিলেও অনেক দিন ধরে সেখানে থাকেন না। ভবনটি অনেকটা পরিত্যক্ত অবস্থায় পড়ে রয়েছে। এ সুযোগে ভবনটির রুম দখল করে স্থানীয় আওয়ামী লীগ নেতারা। পরে রুম পরিষ্কার করে সেখানে দলীয় নেতাকর্মীদের বসার ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি ভবনটির সামনে দলীয় সাইনবোর্ডও লাগানো হয়েছে। অনেকে বিষয়টি জানলেও তারা মুখ খুলছেন না। তবে দলীয় কার্যালয় বানানোর বিষয়টি অনেকেই ভালো চোখে দেখছেন না। এনিয়ে এলাকায় তোলপাড় চলছে।

এ প্রসঙ্গে বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভবনটির রুমের দরজা-জানালা খোলা অবস্থায় রয়েছে। সেখানে মাদকের আড্ডাও বসতো। ভবনের রুম পরিষ্কার করে সেখানে বসার ব্যবস্থা করা হয়েছে। কর্তৃপক্ষ না করলে, আমরা রুম ছেড়ে দেব।  

এ ব্যাপারে এ এলাকায় দায়িত্বপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতারা ভবনটি দখল করে দলীয় অফিস করেছেন। এ বিষয়টি ইউএনও অফিস ও উপজেলা কৃষি অফিসসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa