ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

খালেদা-তারেকের নেতৃত্বে গঠিত হবে আগামী সরকার: তৈমূর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
খালেদা-তারেকের নেতৃত্বে গঠিত হবে আগামী সরকার: তৈমূর

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগকে স্বৈরাচার সরকার উল্লেখ করে আগামী সরকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গঠিত হবে বলে আশা করছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। শনিবার (১ অক্টোবর) রাতে শহরের মাসদাইর এলাকায় এক অনুষ্ঠানে তিনি এ আশা প্রকাশ করেন।

মাসদাইরের মজলুম মিলনায়তনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা উপহার বিতরণ করেন তৈমূর। সে সময় এ কথা বলেন তিনি।

বিএনপির চেয়ারপারসনের সাবেক উপদেষ্টা বলেন, বর্তমান স্বৈরাচার সরকারের দিন ফুরিয়ে আসছে। বর্তমানে এই সরকারকে আর কেউ চায় না। দেশের মানুষজন এই সরকারের দ্বারা নির্যাতিত-নিপীড়িত। তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না দেশের মানুষজন। আগামী সরকার গঠন হবে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে। এজন্য বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

অ্যাডভোকেট তৈমূর বলেন, বর্তমান এই স্বৈরাচার সরকারের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে। এই আওয়ামী সরকারের কাছে দেশের হিন্দু সম্প্রদায়ের মানুষজনও নিরাপদ নয়। প্রতিটি উৎসবেই কোনো না কোনো অপ্রীতিকর ঘটনা ঘটছে। অথচ, এই সরকার এ সকল ঘটনায় প্রকৃত দোষীদের আইনের আওতায় আনছে না। কারণ, এসকল ঘটনার সাথে নিজ দলের লোকজনই জড়িত। তাদেরকে ক্ষমতা থেকে হঠাতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব ফারুক হোসেন, সাবেক সহ-সভাপতি রানা মুজিব, সাবেক সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রুশো, মহানগর ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ শিব্বির আহমেদ, যুবদল নেতা জুয়েল রানা, সুমন ভূইয়াসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa