ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

প্রধানমন্ত্রী হারিয়ে যাওয়া ফুটবলকে আবারও মাঠে ফিরিয়েছেন: হুইপ ইকবাল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
প্রধানমন্ত্রী হারিয়ে যাওয়া ফুটবলকে আবারও মাঠে ফিরিয়েছেন: হুইপ ইকবাল 

দিনাজপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হারিয়ে যাওয়া ফুটবলকে আবারও মাঠে ফিরিয়েছেন বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

মঙ্গলবার বিকেলে দিনাজপুর জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপশহর প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হুইপ বলেন বাংলাদেশ থেকে একটা সময় ফুটবল হারিয়ে গিয়েছিল। আমরা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতায় আসার পর আবারো ফুটবলকে মাঠে ফিরিয়েছি। দেশের সর্ববৃহৎ টুর্নামেন্ট বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ  টুর্নামেন্টের মধ্য দিয়ে আবারো ফুটবল মাঠে ফিরছে। এই টুর্নামেন্ট থেকে অনেক ভালো ভালো খেলোয়াড় সৃষ্টি হয়েছেন যারা জাতীয় দলেও চান্স পেয়েছেন। আমাদের মেয়েরাও পিছিয়ে নেই। তারা বর্তমানে সাফ জয় করে দেশের জন্য গৌরব বয়ে এনেছেন।

তিনি আরও বলেন, প্রতিটা শিক্ষার্থীর লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করা উচিত। খেলাধুলা শরীরকে সুস্থ রাখে ও মনকে সতেজ রাখে। বর্তমান সরকার দেশের ক্রীড়াঙ্গনের আরো উন্নয়নে সর্বদা কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খালিদ মোহাম্মদ জাকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ।  

এছাড়াও অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসেন আলীসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

বালকদের চূড়ান্ত খেলায় চিরিরবন্দর উপজেলার নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বীরগঞ্জ উপজেলার জগদল সরকারি প্রাথমিক বিদ্যালয়। আর বালিকাদের চূড়ান্ত খেলায় চিরবন্দর উপজেলার উত্তর সুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নবাবগঞ্জ উপজেলার আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

পরে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।  

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।