ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএনপিকে পদ্মার এপারে নামতে দেওয়া হবে না: শেখ হেলাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
বিএনপিকে পদ্মার এপারে নামতে দেওয়া হবে না: শেখ হেলাল বক্তব্য রাখছেন শেখ হেলাল উদ্দিন -বাংলানিউজ

বাগেরহাট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই ও বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, ওরা (বিএনপি) আমাদেরকে ১০  ডিসেম্বর পর্যন্ত সময় দিয়েছে, এত সাহস! বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখনই বাগেরহাট শহর থেকে ধাওয়া দিয়ে ওদের দড়াটানা নদীর ওপারে পার তাড়িয়ে দিয়েছি। যতই চিল্লাচিল্লি করুক, বিএনপিকে পদ্মার এপারে নামতে দেওয়া হবে না।

বুধবার (১২ অক্টোবর) বিকেলে বাগেরহাট রেলরোডে জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে তিনি এসব কথা বলেন।

শেখ হেলাল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের নেতা। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। এজন্য নেতাকর্মীদের একান্ত প্রচেষ্টায় আগামী নির্বাচনে বাগেরহাটের চারটি আসনই শেখ হাসিনাকে উপহার দিতে চাই। নিরুঙ্কুশ বিজয়ের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বঙ্গবন্ধুর এই ভ্রাতুষ্পুত্র।

সমাবেশে আরও বক্তব্য দেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট-৪ আসনের এমপি অ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট-২ আসনের শেখ তন্ময়, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, পৌর মেয়র খান হাবিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টু, সাধারণ সম্পাদক খান আবু বকর সিদ্দিক প্রমুখ।

সমাবেশ শেষে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশালাকৃতির কেক কাটা এবং নেতাকর্মীদের মাঝে মিস্টি বিতরণ করা হয়। এসব অনুষ্ঠানে বাগেরহাট জেলা ও বিভিন্ন উপজেলা শ্রমিকলীগের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

বাংলাদেশ  সময়: ২০৩৭ ঘণ্টা, ১২ অক্টোবর ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।