ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ছাত্রদলের সাবেক নেতা আশিককে তুলে নেওয়ার অভিযোগ রিজভীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
ছাত্রদলের সাবেক নেতা আশিককে তুলে নেওয়ার অভিযোগ রিজভীর

ঢাকা: জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সম্পাদক মফিজুর রহমান আশিককে রাজধানীর মিরপুর থেকে তুলে নেওয়ার অভিযোগ করেছে বিএনপি ও তার পরিবারের সদস্যরা।

শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর মিরপুরের একটি বাসার নিচের থেকে পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

মফিজুর রহমান আশিককে তুলে নেওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তার সন্ধান দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, হয়তো কোনো অসৎ উদ্দেশ্যে ছাত্রদলের সাবেক নেতা আশিককে তুলে নেওয়া হয়েছে। তাকে বের করার দায়িত্ব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। তিনি অবিলম্বে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রতি আশিককে সন্ধান দেওয়ার অনুরোধ জানান।

ছাত্রদল নেতা আশিকের ছোট ভাই হিরু রহমান জানান, শুক্রবার বিকাল সাড়ে ৫টায় বড় ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। মাগরিবের পর ওনাকে একটি প্রয়োজনে ফোন দিলে সব নম্বর বন্ধ পাওয়া যায়। পরে তার বাসার পাশের লোকজন জানায়- তাকে ডিএমপির কাউন্টার টেরোরিজমের পুলিশ সদস্য পরিচয় দিয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি জানান, আমার ভাই ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক এবং পাঠাগার সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন। বর্তমানে  ব্যবসার সঙ্গে যুক্ত এবং বিদেশে পড়াশোনা করতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। উল্লেখ্য যে মফিজুর রহমান আশিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক শিক্ষার্থী এবং তার গ্রামের বাড়ি চট্টগ্রামের বাশঁখালীতে।

বাংলাদেশ সময়: ০৮৪২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এমএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।