ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিদেশি ষড়যন্ত্রের মধ্যেমে ক্ষমতায় আসতে চায় বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
বিদেশি ষড়যন্ত্রের মধ্যেমে ক্ষমতায় আসতে চায় বিএনপি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, বিএনপি দুর্নীতি ছাড়া বাংলাদেশের জনগণের জন্য কিছুই করতে পারেনি। জনগণের কাছে কোন দাবী নিয়ে তারা দাঁড়াবে।

তাই এখন বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়।

শনিবার (১৫ অক্টোবর) রাতে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের চালিতাডাঙ্গা ইউনিয়ন শাখার ৬টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, বিএনপির জানা থাকা দরকার ১৯৭১ সালে যেমন বঙ্গবন্ধুর নেতৃত্বে ত্রিশ লাখ শহিদের রক্তের বিনিময়ে এদেশ স্বাধীন করেছে, তেমনি ২০২৪ সালে শেখ হাসিনার নেতৃত্বে বাংলার জনগণকে সঙ্গে নিয়ে সব ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকার গঠন করবে ইনশাআল্লাহ।

তানভীর শাকিল জয় আরও বলেন, বিএনপি যত ষড়যন্ত্র  করুক  না কেন জনগণ তাদের সব ষড়যন্ত্র প্রতিহত করার জন্য প্রস্তুত আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে। করোনাসহ সব প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে জনগণের জন্য কাজ করে যাচ্ছে।

চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রঞ্জু তরফদারের সঞ্চালনায় 
সম্মেলনে আরও বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সাবেক সহ-সভাপতি সাইফুল ইসলাম বেল্লাল, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রাহমান মুকুল প্রমূখ।  

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।