ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএনপির খেলা মোকাবিলা কোনো ব্যাপার না: তথ্যমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
বিএনপির খেলা মোকাবিলা কোনো ব্যাপার না: তথ্যমন্ত্রী

ঢাকা: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির খেলা মোকাবিলা করা তাদের কাছে কোনো ব্যাপার না। দলটির রাজনীতি তত্ত্বাবধায়ক সরকার, নির্বাচন কমিশন, খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে ঘুরপাক খাচ্ছে বলেও মন্তব্য করেছেন তিনি।

সোমবার (১৭ অক্টোবর) দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে টেলিভিশন শিল্পী, পরিচালক, প্রযোজক, কুশলীদের সঙ্গে মত বিনিময়ের সময় এ মন্তব্য করেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, সারা দেশে বিএনপির বিশৃঙ্খলা, হুমকি, আন্দোলন আন্দোলন খেলা আমাদের কাছে মোকাবিলা করা কোনো ব্যাপার না। বিএনপির রাজনীতি তত্ত্বাবধায়ক সরকার, নির্বাচন কমিশন, খালেদা জিয়ার হাঁটুর ব্যথা, কোমরে ব্যথা, তারেক রহমানের শাস্তি, খালেদা জিয়ার স্বাস্থ্যর মধ্যে ঘুরপাক খাচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি খেলা জমাতে পারছে না। কারণ হচ্ছে, উনারা এর আগেও চেষ্টা করেছিলেন। খালেদা জিয়ার অসুস্থতা, বিদেশ না নিলে মারা যাবে- এসব কথা বলে জনগণকে সম্পৃক্ত করার চেষ্টা করেছিল, কিন্তু পারেনি।

ড. হাছান মাহমুদ বলেন, এখন রাশিয়া-ইউক্রেন ও করোনাভাইরাসের কারণে সারা পৃথিবীতে সংকট চলছে। সেটি থেকে বিচ্ছিন্ন বাংলাদেশ নয়। এই প্রেক্ষাপটে তারা (বিএনপি) জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। দেশে একটি বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। তবে এর থেকে বেশি বিশৃঙ্খলা আমরা ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত মোকাবিলা করেছি। সুতরাং তাদের এই বিশৃঙ্খলা, হুমকি, আন্দোলন আন্দোলন খেলা মোকাবিলা আমাদের কাছে কোনো ব্যাপার নয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার না মানলে রাজপথে ফয়সালা করবেন। এ ব্যাপারে প্রশ্ন করলে মন্ত্রী বলেন, গত ১০ বছর ধরে তারা রাজপথে ফয়সালার কথা বলে আসছে। কারণ, তত্ত্বাবধায়ক সরকার বাতিল হয়েছে ১০ বছরের বেশি সময়ের আগে। মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবের এ বক্তব্য ছাড়া আর কোনো বক্তব্য নাই।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খাদিজা বেগম, অভিনয়শিল্পী অরুণা বিশ্বাস, শম্পা রেজা, শামস সুমন, সুমন সামস, নাজনীন হাসান চুমকি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
জিসিজি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।