ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

অবিলম্বে সরকারের পদত্যাগ চায় জাগপা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
অবিলম্বে সরকারের পদত্যাগ চায় জাগপা

ঢাকা: ২০ দলীয় জোটের নেতা ও জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) একাংশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী সরকার মেগা দুর্নীতির মাধ্যমে দেশকে খাদের কিনারায় নিয়ে গেছে। তাই সারা দেশের জনগণের দাবি এই নিশিরাতের ভোট চোর সরকারকে আর দেখতে চায় না।

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের লক্ষ্যে অবিলম্বে ক্ষমতাসীন সরকারকে পদত্যাগ করতে হবে।
 
শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে জাগপা ঢাকা মহানগরী আয়োজিত জাগপার সাবেক সভাপতি মরহুম শফিউল আলম প্রধানের সহধর্মিনী অধ্যাপক রেহানা প্রধানের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

খন্দকার লুৎফর রহমান বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে দেশের মানুষ আজ অতিষ্ঠ। বিরোধী দল এসবের প্রতিবাদে সভা-সমাবেশ করছে। কিন্তু অবৈধ সরকার তাদের পতন টের পেয়ে সারা দেশে বিরোধী দলের নেতাকর্মী ও সভা সমাবেশে হামলা ও প্রতিবন্ধকতা তৈরি করছে। কিন্তু এই সরকার আর বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না।

জাগপা ঢাকা মহানগর সভাপতি মোহাম্মদ হেসেন মোবারকের সভাপতিত্বে সভায় জাগপার কেন্দ্রীয় নেতা আ স ম মিজবাহ্ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু, জাগপা নেতা এ জেড এম সাইফুল আজম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
এমএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।