ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বাস বন্ধ, কার্গোয় চেপেই সমাবেশস্থলে যাত্রা বিএনপি নেতাকর্মীদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
বাস বন্ধ, কার্গোয় চেপেই সমাবেশস্থলে যাত্রা বিএনপি নেতাকর্মীদের

সাতক্ষীরা: বিএনপির খুলনা বিভাগীয় মহাসমাবেশ ২২ অক্টোবর। কিন্তু দক্ষিণ-পশ্চিমাঞ্চলে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি ও মহাসড়কে অবৈধ যানবাহন চলাচলের প্রতিবাদের নামে শুক্রবার-শনিবার বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্টরা।

এমতাবস্থায় দলীয় বিভাগীয় মহাসমাবেশে যোগ দিতে বিকল্প পথ হিসেবে নৌপথকে বেছে নিয়েছে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা বিএনপির নেতাকর্মীরা। তারা কার্গোয় চেপে খুলনার উদ্দেশ্যে যাত্রা করেছে।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন নীলডুমুর এলাকা হতে ৫টি কার্গোযোগে খুলনার উদ্দেশ্যে শ্যামনগর ত্যাগ করেন তারা।

এ প্রসঙ্গে শ্যামনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলায়মান কবীর জানান, বাস যোগাযোগ বন্ধ থাকার পাশাপাশি রাস্তায় বিড়ম্বনা এড়াতে তারা নৌ-পথে সমাবেশের উদ্দেশ্যে রওনা হয়েছেন। শনিবার সকালে তারা খুলনায় নোঙর করে সমাবেশস্থলে পৌঁছাবেন।

তিনি বলেন, সভা-সমাবেশ গণতান্ত্রিক অধিকার। কিন্তু প্রত্যেক জায়গাতেই সমাবেশে যেতে বাধা দেওয়া হচ্ছে। তাই বিকল্প পন্থায় সমাবেশে যেতে হচ্ছে আমাদের।

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।