ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

রাজপথ কার, মহাসমাবেশ করে দেখাবে যুবলীগ: পরশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
রাজপথ কার, মহাসমাবেশ করে দেখাবে যুবলীগ: পরশ শেখ ফজলে শামস পরশ

ঢাকা: যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্যের জবাব সংগঠন হিসাবে যুবলীগ একলাই দিতে পারে। আগামী ১১ নভেম্বর যুব মহাসমাবেশের মাধ্যমে আমরা প্রমাণ করবো রাজপথ কার।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামী ১১ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশের আয়োজন করা হয়েছে বলে জানান শেখ পরশ। এ মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২২ অক্টোবর) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভায় এ কথা বলেন শেখ পরশ।

যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের কাছে আমার প্রত্যাশা যে, আপনারা এই মহাসমাবেশকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে আপনাদের সর্বচ্চো সাধ্য দিয়ে ১১ নভেম্বরকে সফল করবেন। যুবলীগকে সফল করার দায়িত্ব এখন আপনাদের কাঁধে। আমি জানি আপনারা পারবেন। যুবলীগ অসাধ্য সাধন করা এক সংগঠন।

সঞ্চালকের বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, শেখ হাসিনার আদর্শ যুবলীগের নেতাকর্মীরা ধারণ করেন। আগামী ১১ নভেম্বরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের যুব মহাসমাবেশের মাধ্যমে এই বাংলার মাটিতে সন্ত্রাসী জামায়াত-বিএনপির কবর রচনা হবে।

সমাবেশকে সফল করতে ১০টি উপ-কমিটির নাম ঘোষণা করেন শেখ পরশ। এগুলো হলো—দপ্তর উপ-কমিটি, সাংস্কৃতিক উপ-কমিটি, স্বাস্থ্য উপ-কমিটি, তথ্য প্রযুক্তি উপ-কমিটি, শৃঙ্খলা উপ-কমিটি, প্রচার-মিডিয়া উপ-কমিটি, প্রকাশনা উপ-কমিটি, অভ্যর্থনা উপ-কমিটি, আপ্যায়ন উপ-কমিটি, মঞ্চ ও সাজ-সজ্জা উপ-কমিটি।

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় বিশেষ বর্ধিত সভায় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এনবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।