ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নিলক্ষিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
নিলক্ষিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি বহিষ্কার

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) রাত ১০টার দিকে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে খোকাকে সাময়িক বহিষ্কার করা হয় বলে জানানো হয়। চূড়ান্ত বহিষ্কারের জন্য সাতদিনের মধ্যে লিখিত জবাব চাওয়া হয়েছে।

এর আগে সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সাইফুল ইসলাম খোকাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় বলে অভিযোগ করা হয়। পরবর্তী সময়ে নিলক্ষিয়া মোড়ে খোকার সমর্থকরা বিক্ষোভ মিছিল বের করলে রাতেই খোকাকে বহিষ্কার করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের এক নেতা জানান, বকশীগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়নের ওয়ার্ড কমিটি গঠিত হচ্ছে। আজ ছিল শেষ দিন। শেষ দিনে নিলক্ষিয়া ৮ নম্বর ওয়ার্ডের কমিটিতে স্বাক্ষর দেওয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকার কথা কাটাকাটি ও একপর্যায়ে ধাক্কা ধাক্কি হয়।

তবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ খোকাকে মারধরের বিষয়টি অস্বীকার করেন তিনি।

বাংলাদেশ সময়: ২৩১২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।