ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

স্থানীয় নির্বাচনে জাতীয় পার্টি প্রয়োজনে পৃথকভাবে নির্বাচনে যাবে : জিএম কাদের

আবুল হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১০
স্থানীয় নির্বাচনে জাতীয় পার্টি প্রয়োজনে পৃথকভাবে নির্বাচনে যাবে : জিএম কাদের

গাজীপুর : স্থানীয় নির্বাচনে জাতীয় পার্টি প্রয়োজনে পৃথকভাবে নির্বাচনে যাবে বলে উল্লেখ করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী জিএম কাদের।

শনিবার বিকেলে গাজীপুর জেলা জাতীয় পার্টির নবনির্বাচিত কমিটির পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা উল্লেখ করেন।



তিনি বলেন, ‘জনগণের কল্যাণের জন্যই জাতীয় পার্টি ক্ষমতায় যেতে চায়। অতীতে আমরা দেশে সু-শাসন দিয়েছিলাম, ভবিষ্যতেও দেব। ’

দলের কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘নিজস্ব শক্তি বাড়ানোর জন্য জাতীয় পার্টির আদর্শকে জনগণের কাছে তুলে ধরতে হবে। জনসমর্থন বাড়াতে হলে জনগণের আরও কাছে যেতে হবে। স্থানীয় নির্বাচনে জাতীয় পার্টি প্রয়োজনে পৃথকভাবে নির্বাচনে যাবে। ’
 
জাতীয় পার্টির গাজীপুর জেলা সভাপতি অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার কাজী মাহমুদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব আরিফুর রহমান খান, আব্দুস সাত্তার মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময় : ২০৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa