ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাজনীতি

ষড়যন্ত্র করে গণসমাবেশ ঠেকানো যাবে না: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
ষড়যন্ত্র করে গণসমাবেশ ঠেকানো যাবে না: মিনু

রাজশাহী: ষড়যন্ত্র করে রাজশাহীতে গণসমাবেশ ঠেকানো যাবে না বলে মন্তব্য করছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রাজশাহীর সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু। তিনি বলেন, যতই ষড়যন্ত্র হোক আগামী ৩ ডিসেম্বরের গণসমাবেশ সফল হবেই এবং রাজশাহীতে জনস্রোত নামবে।

রাজশাহীর গণসমাবেশ উপলক্ষে শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় মহানগরীর ফুলতলা মোড়ে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি তিনি এ মন্তব্য করেন।

বিএনপি নেতা মিজানুর রহমান মিনু বলেন, রাজশাহীতে বিএনপির গণসমাবেশ গণজোয়ারে পরিণত হবে। আর সে অবস্থা আন্দাজ করেই এখন সরকারের মাথা নষ্ট হয়ে গেছে। তাই প্রতিদিনই বিভাগের সবি জেলা, থানা ও উপজেলাসহ তৃণমূল পর্যায়ের নেতাদের নামে নতুন করে হয়রানিমূলক মামলা দিয়ে আটক করে কারাগারে পাঠাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে নেতাকর্মীদের ভয়ভীতি দেখাচ্ছে বলেও অভিযোগ করেন এ বিএনপি নেতা।

সভায় সভাপতিত্ব করেন ১৭নং ওয়ার্ড বিএনপি’র সমন্বয়ক আহ্বায়ক বেলাল উদ্দিন।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা ও সদস্য সচিব মামুনুর রশিদ। #

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa