ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

আশুলিয়ায় কারখানা-রেস্টুরেন্ট-বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
আশুলিয়ায় কারখানা-রেস্টুরেন্ট-বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা

সাভার, (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানা, রেস্টুরেন্ট ও বাসা-বাড়িতে নেওয়া অবৈধ গ্যাস সরবরাহ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রবিউশন।  এছাড়া একটি কারখানাকে ৮০ হাজার টাকা ও রেস্টুরেন্টেের ম্যানেজার জাকির হোসেনকে জরিমানা করা হয়।

বুধবার (২১ ডিসেম্বর) দিনব্যাপী আশুলিয়ার গৌড়িপুর ও রাজু মার্কেট এলাকায় এ অভিযান পরিচালনা করেন আশুলিয়া সহকারী কমিশনার ভূমি আনোয়ার হোসেন ও তিতাস গ্যাসের উপ-মহা ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব।

এ সময় দুই কিলোমিটার এলাকার ৭০০ বাসা-বাড়ির গ্যাস বিচ্ছিন্ন ও স্টোন কোল্ড ওয়াসিং কারখানাকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া স্থানীয় এক কথতি নেতার রাজু রেস্টুরেন্ট ও রাজু মার্কেটের গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়।

আশুলিয়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে আশুলিয়ার গৌরিপুর ও রাজু মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুই কিলোমিটার এলাকার ৭০০ সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং একটি কারখানায় অবৈধ গ্যাস সংযোগ থাকায় ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া রাজু রেস্টুরেন্টের ম্যানেজারকে ১ মাসের জেল দেওয়া হয়েছে৷ আমাদের এই অভিযান আগামীতেও অব্যাহত থাকবে৷

অভিযানে উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক আবু সাহাদাৎ সায়েম, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী আনিসুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। অভিযানে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন ছিল।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।