ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

শতভাগ বিদ্যুতায়নের আওতায় নিকলী উপজেলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮
শতভাগ বিদ্যুতায়নের আওতায় নিকলী উপজেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের নিকলী উপজেলাসহ দেশের ১৫টি উপজেলায় আনুষ্ঠানিকভাবে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করেন। এর মধ্য দিয়ে ১৫টি উপজেলাসহ দেশের মোট ৫১টি উপজেলা শতভাগ বিদ্যুৎ সরবরাহের আওতায় এসেছে।

একই সময়ে অন্য যে ১৪টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করা হয়েছে, সেগুলো হলো-ঢাকার ধামরাই, চট্টগ্রামের রাউজান, রংপুরের পীরগঞ্জ, কুষ্টিয়ার খোকসা, সাতক্ষীরার দেবহাটা, খুলনার রূপসা, ফুলতলা ও দিঘলিয়া, নাটোরের বাগাতিপাড়া, পাবনার বেড়া, সিলেটের বিয়ানিবাজার, চুয়াডাঙ্গার সদর এবং দিনাজপুরের সদর ও বিরামপুর।

এ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী ও নিকলীর কৃষক জসীম উদ্দিন প্রধানমন্ত্রীর সঙ্গে সরাসরি কথা বলেন। তারা নিকলী উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও নিকলীবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর উপজেলা) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পরাভেজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa