ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

৩ দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে খুলনায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
৩ দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে খুলনায়

খুলনা: খুলনার বিভিন্ন এলাকায় শুক্রবার (৯ এপ্রিল) থেকে তিনদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সংবাদমাধ্যমে পাঠানো ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।



বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন ঝড়ো মৌসুম ও পবিত্র রমজানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতকল্পে বিবিবি-১ এর আওতাধীন ৬টি ১১ কেভি ফিডারের ‘জঙড’ কাজের জন্য শুক্রবার (৯ এপ্রিল), রোববার (১১ এপ্রিল) ও সোমবার (১২ এপ্রিল) এই তিনদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এরমধ্যে শুক্রবার (৯ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল ৬টা পর্যন্ত সার্কিট হাউজ ফিডার, সকাল সাড়ে ৮টা থেকে ৯টা পর্যন্ত বিবিবি-৪ এর ৩৩ কেভি সেন্ট্রাল-জোড়াগেট সোর্স লাইন ফিডার, সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত বিবিবি-২ এর ১১ কেভি স্টেডিয়াম ফিডারন, সকাল সাড়ে ৯টা থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত ১১ কেভি কমিশনার ফিডার, সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিবিবি-৪ এর ১১ কেভি সবুজবাগ ফিডার, সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিবিবি-৪ এর ১১ কেভি নিরালা ফিডার। এছাড়া আগামী ১১ এপ্রিল রোববার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিবিবি-১ এর আওতাধীন ইন্ডাস্ট্রিয়াল ফিডার, রূপসা সেতু ফিডার, হরিণটানা ফিডার এবং আগামী ১২ এপ্রিল (সোমবার) সকাল ৯ থেকে বিকেল ৫টা পর্যন্ত ইন্ডাস্ট্রিয়াল ফিডার, ফেরিঘাট ফিডার ও জিন্নাহপাড়া ফিডারের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
এমআরএম/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।