ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

বিদ্যুতের ঘাটতি নেই, সাশ্রয় করছি: কামরুল ইসলাম

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
বিদ্যুতের ঘাটতি নেই, সাশ্রয় করছি: কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা): রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণেই বিশ্বে জ্বালানি সংকট দেখা দিয়েছে তবে বাংলাদেশের জ্বালানির কোনো সংকট নেই, সাশ্রয় করছি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শুক্রবার (২২ জুলাই) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও পরিচিতি সভা উপলক্ষে মানিক চৌধুরী মাঠে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপির আমলে ১৮ ঘণ্টা লোডশেডিং ছিল, তারা আজ বড় বড় কথা বলে। আর বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের যে আশা তা কখনও পূরণ হবে না। আগামী  নির্বাচন এই কমিশনের অধিনে হবে আর এর নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপি জামাতকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের আমলে আমরা আওয়ামী লীগ অফিসের সামনেও দাঁড়াতে পারিনি আর আপনারা প্রেসক্লাবের সামনে সভা-সমাবেশ করেন। আপনার ভুলে যাবেন না, আমরা দেই বলেই আপনারা মিটিং মিছিল করেন। আমরা রাস্তায় নামলে পালায়ার সময় পাবেন না। দেশ ভালো চলছে, চলতে দিন।

কলাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজের সভাপতীত্বে অন্যের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক হাজী আলতাফ হোসেন বিপ্লব সহ-সভাপতি সফিউল আজম খান বারকু, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, রফিকুল ইসলাম হিলটন, ইফতিখার উদ্দিন শাওন, আইকে শাহীন, আলাউদ্দিন, বদিউল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa