ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

দিনে ৬ থেকে ১০ ঘণ্টা লোডশেডিং, বন্ধের দাবিতে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
দিনে ৬ থেকে ১০ ঘণ্টা লোডশেডিং, বন্ধের দাবিতে বিক্ষোভ

হবিগঞ্জ: লোডশেডিংয়ের সময় কমিয়ে আনা, খাদ্যপণ্যের দাম কমানো ও সাম্প্রদায়িক সহিংসতায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে হবিগঞ্জে বিক্ষোভ-সমাবেশ করেছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

শুক্রবার (২২ জুলাই) হবিগঞ্জ শহরের খোয়াই ব্রিজ পয়েন্টে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিপিবির জেলা সাধারণ সম্পাদক কমরেড পীযুষ চক্রবর্তী ও গণতান্ত্রিক আইনজীবী সমিতির কেন্দ্রীয় নেতা মুরলী ধর দাশ এতে বক্তব্য রাখেন।

তারা বলেন, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী প্রতিদিন ২ ঘণ্টা লোডশেডিং করার কথা থাকলেও হবিগঞ্জ বিদ্যুৎ বিভাগ ৬ থেকে ১০ ঘণ্টা লোডশেডিং করছে। এতে নাগরিক জীবন বিপর্যস্ত হয়ে গেছে, শিক্ষার্থীদের লেখাপড়ার ক্ষতি হচ্ছে।

সমাবেশে তারা কোন অবস্থাতেই ২ ঘণ্টার বেশি লোডশেডিং না করার জন্য বিদ্যুৎ বিভাগের প্রতি আহ্বান জানান। এ ছাড়াও খাদ্যপণ্যের দাম কমানো, রেলের দুর্নীতি বন্ধ এবং সাম্প্রদায়িক বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তারা।

বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন শ্রমিক নেতা মো. ফরিদ মিয়া, বিষ্ণু সরকার, ঝন্টু সরকার, রইছ উল্লা, প্রভাষক মৃদুল কান্তি রায়, রঞ্জন রায়, রফিকুল ইসলাম, অবিনাশ সরকার, কাজল চক্রবর্তী, অর্জুন দাশ, আলী হোসেন, স্বপন সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ২২ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa