ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

পর্তুগালে লাল হাভেলি বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড

শাহ মুহাম্মাদ তানভীর আহমেদ, পর্তুগাল থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
পর্তুগালে লাল হাভেলি বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড

আগামী ১২ ফেব্রুয়ারি পর্তুগালের রাজধানী লিসবনে অনুষ্ঠিত হতে যাওয়া ‘পর্তুগাল লাল হাভেলি বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড-২০২৪’ সফল করার লক্ষ্যে সংবাদ সম্মেলনের ও মতবিনিময় সভা করেছেন যুক্তরাজ্য থেকে আসা বাংলা কাগজের একটি প্রতিনিধি দল।

শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় লিসবনের স্থানীয় একটি রেস্টুরেন্টে এ সম্মেলন ও সভা অনুষ্ঠিত হয়।

 

আগামী ১২ ফেব্রুয়ারি প্রথমবারের মতো পর্তুগালের রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘পর্তুগাল লাল হাভেলি বাংলা কাগজ কমিউনিটি অ্যাওয়ার্ড ২০২৪’। যেখানে পর্তুগালে বাংলাদেশি কমিউনিটির মধ্যে নানা ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশিদের অ্যাওয়ার্ড ও সম্মাননা দেওয়া হবে। কমিউনিটির শীর্ষ নেতারাসহ এ অনুষ্ঠানে শুধু যুক্তরাজ্য থেকেই প্রায় দুই শতাধিক অতিথি যোগ দেবেন।  

অনুষ্ঠানটিতে সুদূর স্পেন, ফ্রান্স, সুইজারল্যান্ড ও জার্মানসহ ইউরোপের বিভিন্ন দেশের থেকে কমিউনিটির শীর্ষস্থানীয় নেতারা অংশ নেবেন। এছাড়া অনুষ্ঠানে থাকছে বাংলাদেশসহ ইউরোপের শিল্পীদের পরিবেশনায় নাচ, গান, আবৃত্তিসহ নানা ধরনের বিনোদনমূলক আয়োজন।

সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভায় পর্তুগাল বাংলা প্রেসক্লাব নেতারা ও স্থানীয় গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর এবং ব্রিফ করেন বাংলা কাগজ পত্রিকার নির্বাহী সম্পাদক রিয়াদ আহাদ, বিবিসি সেলিব্রিটি শেফ এবং যুক্তরাজ্যের কমিউনিটি ব্যক্তিত্ব আবুল হুসেন, আইওয়ান টিভি প্রতিনিধি লোকমান আহমদ, পর্তুগাল বাংলা কাগজ ব্যুরো প্রধান জাকির হোসাইন, বাংলা কাগজ পর্তুগাল প্রতিনিধি গোলাম আজমসহ যুক্তরাজ্য থেকে আগত নেতারা।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা,  জানুয়ারি ২০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।