ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

১৫ ফেব্রুয়ারি সিডনিতে ‘ভালোবাসার বাংলাদেশ মেলা’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
১৫ ফেব্রুয়ারি সিডনিতে ‘ভালোবাসার বাংলাদেশ মেলা’ সিডনিতে ১৫ ফেব্রুয়ারি ‘ভালোবাসার বাংলাদেশ মেলা’ উপলক্ষে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সিডনি (অস্ট্রেলিয়া) থেকে: সিডনির ব্যাঙ্কসটাউনের পল কিটিং পার্কে অনুষ্ঠিত হবে ‘ভালোবাসার বাংলাদেশ মেলা’। এবারের মেলায় বাংলাদেশি কৃষ্টি ও সংস্কৃতিকে ভিনদেশিদের সঙ্গে পরিচিত করিয়ে দিতে চলছে বর্ণিল আয়োজন।

আগামী ১৫ ফেব্রুয়ারি এ মেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আয়োজক সংস্থা ব্র্যান্ডিং বাংলাদেশ ইঙ্ক গত ২৫ জানুয়ারি (শনিবার) সন্ধ্যায় লাকেম্বাস্থ গ্রামীন চটপটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এবারের ‘ভালোবাসার বাংলাদেশ’ মেলাটির টাইটেল স্পন্সর অস্ট্রালবিল্ট প্রতিষ্ঠান।

২০১৭ সালে শুরু হওয়া এ মেলায় এবার সিডনির প্রতিষ্ঠিত শিল্পীদের সঙ্গে অংশ নিতে বাংলাদেশ থেকে আসছেন জনপ্রিয় শিল্পী শুভ্র দেব ও জিঙ্গেল শিল্পীরা। পাশাপাশি অংশ নেবে সিডনির বিভিন্ন শিশুকিশোর সংগঠনের শিল্পীরাও।

আয়োজকদের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলাজুড়ে গান, নাচ, কবিতা, ফ্যাশন ও ফিউশন, এবং কনসার্টের আয়োজনের পাশাপাশি স্টল বুকিংয়ের কাজ প্রায় শেষ হয়েছে। মেলায় চটপটি-পেঁয়াজু-ঝালমুড়িতে স্টলে স্টলে মেতে উঠবে সিডনির সবাই। বাহারি সব রঙের পোশাকে আসবে তারুণ্য, সবার হৃদয়ে বাজবে ঢোল, সানাই। ডিজিটাল ডিসপ্লে, লেজার আর শাড়ি-চুড়িতে আবার জমবে মেলা পল কিটিং পার্কে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, মেলায় পার্কিং এবং প্রবেশ সম্পূর্ণ ফ্রি। মেলা বিকেল ৩টা থেকে শুরু হয়ে চলবে গভীর রাত পর্যন্ত। মেলা কমিটির পক্ষ থেকে প্রচারণার অংশ হিসেবে ইতোমধ্যে ফেসবুকে প্রচারণা, সিডনিতে পোস্টার ও লিফলেট বিতরণ শেষ করা হয়েছে।

এ মেলার প্লাটিনাম স্পন্সর হচ্ছে অস্ট্রেলিয়া থেকে প্রকাশিত পত্রিকা প্রভাতফেরী, ওএইচএ হোম ডিজাইন, শর্মা কিচেন। গোল্ড স্পন্সর আরসিএস ল’ফার্ম, অ্যাপলো ইন্টারন্যাশনাল, পারিস পেসেন্স ল’ফার্ম, গ্লোবাল অ্যাকাউন্টিং, লবস্টার টেইলস, স্টার কিডস, স্যাফায়ার স্টেট এজেন্টস, সিগ্নেচার ট্রাভেলস, টেলিওজ, এমআই এডুকেশন। এছাড়া অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া ক্লাব, নিউ সাউথ ওয়েলস স্টেট মাল্টিকালচারাল মিনিস্ট্রি ও কেন্টারবুরি কাউন্সিল এ মেলার অন্যতম পৃষ্ঠপোষক।  

সংবাদ সম্মেলনে সিডনির সংবাদমাধ্যমের ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। সবশেষে সবাইকে নৈশভোজে আপ্যায়নের মাধ্যমে সম্মানিত করে আয়োজক কমিটি।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।