ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

নৈরাজ্য সৃষ্টি করছেন খালেদা জিয়া: যুক্তরাষ্ট্র যুবলীগ

এডিশনাল আউটপুট এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১২

ঢাকা: একাত্তরের ঘাতক এবং দুর্নীতিবাজদের রক্ষার জন্যই  খালেদা জিয়া দেশে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছেন। যুক্তরাষ্ট্র যুবলীগ এবং নিউইয়র্ক অঙ্গরাজ্য যুবলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভার বক্তারা খালেদা জিয়ার রোডমার্চের কঠোর সমালোচনা করে এ অভিযোগ আনেন।

 

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত প্রবাসী যুব সমাজ খালেদা জিয়ার এ ষড়যন্ত্র কখনোই সফল হতে দেবে না বলেও যুবলীগ নেতৃবৃন্দ উল্লেখ করেন। বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রচনায় তাঁর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রবাসের অভিজ্ঞতায় তারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একযোগে কাজ করবেন।

৮ জানুয়ারি রাতে (বাংলাদেশ সময় সোমবার সকাল) নিউইয়র্ক সিটির জ্যামাইকায় একটি রেস্টুরেন্টের মিলনায়তনে যুবলীগের এ সমাবেশে সভপতিত্ব করেন নিউইয়র্ক অঙ্গরাজ্য শাখার সভাপতি জামাল হোসাইন এবং পরিচালনা করেন সেক্রেটারি সেবুল মিয়া।

সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে যুক্তরাষ্ট্র যুবলীগের সভাপতি মিসবাহ আহমেদ এবং সেক্রেটারি ফরিদ আলম। সমাবেশে নিউইয়র্ক অঙ্গরাজ্য যুবলীগের নতুন কমিটির কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন ফরিদ আলম এবং যুক্তরাষ্ট্র শাখার নেতৃবৃন্দের পরিচিতি উপস্থাপন করেন মিসবাহ আহমেদ। হাড় কাঁপানো শীত উপেক্ষা করে বিপুল সংখ্যক নেতা-কর্মী এতে অংশ নেন।

নিউইয়র্ক অঙ্গরাজ্য যুবলীগের ৮৪ সদস্যবিশিষ্ট কমিটির অপর কর্মকর্তাদের মধ্যে রয়েছেন- রিন্টু লাল দাস, বদরুল ইসলাম মিন্টু, বাবরুল হোসেন, রবিউল ইসলাম, শাহ সেলিম আহমেদ, বিশ্বজিৎ দাস প্রমুখ। এ কমিটির অনুমোদন এসেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক মির্জা আজম আজম এমপির কাছ থেকে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa