ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

প্রবাসে বাংলাদেশ

নিউইয়র্কে জিয়ার জন্মদিন পালন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১২

নিউইয়র্ক: সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে তারেক পরিষদ আন্তর্জাতিক কেন্দ্রীয় কমিটি, কুইন্স কমিটি, ব্রঙ্কস কমিটি এবং ব্রুকলীন কমিটির উদ্যোগে সম্মিলিতভাবে কেক কাটা হয়।

১৯ জানুয়ারি স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় জ্যাকসন হাইটসের গরমেট রেস্টুরেন্টের বর্ণাঢ্য এ আয়োজন এক পর্যায়ে পরিণত হয় বিক্ষোভ সমাবেশে।

সংগঠনের সভাপতি আকতার হোসেন বাদল প্রধান অতিথির বক্তব্যে সেনাবাহিনীতে বিশৃঙ্খলার অভিযোগকে ভিত্তিহীন এবং সরকারের অপকর্ম ধামাচাপা দিয়ে বিরোধী দলকে নিঃশেষ করার ষড়যন্ত্র বলে অভিহিত করেন।

তিনি বলেন, শেখ হাসিনা যে ধরনের অপশাসন শুরু করেছেন, তার জন্যে সেনাবাহিনীর প্রয়োজন নেই, দেশের মানুষই তাকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। অনুষ্ঠানের শুরুতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত এবং তারেক রহমানের দ্রুত আরোগ্য কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব রাফেল তালুকদার, সাংগঠনিক সম্পাদক এ কে এম রফিকুল ইসলাম ডালিম, সহ-সভাপতি অধ্যক্ষ নূরল আমিন মিয়া পলাশ, যুগ্ম মহাসচিব জসীমউদ্দিন, মহিলা সম্পাদক আফসানা আমিন, ব্রঙ্কস শাখার ভারপ্রাপ্ত সভাপতি পিয়ার আলী, ব্রকলীন শাখার সভাপতি আব্দুল মোমেন সোহেল, কুইন্স শাখার সভাপতি ফিরোজ আলম প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময় : ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa