ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

প্রবাসে বাংলাদেশ

যুক্তরাষ্ট্রে পার্টনারশিপ অ্যাওয়ার্ড জিতলেন আজিজ আহমদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
যুক্তরাষ্ট্রে পার্টনারশিপ অ্যাওয়ার্ড জিতলেন আজিজ আহমদ

যুক্তরাষ্ট্রে পুরস্কারজয়ী বাংলাদেশি আমেরিকান উদ্যোক্তা, টেকনোলজি আর্কিটেক্ট ও ফিলানথ্রপিস্ট আজিজ আহমদ আরও একটি মর্যাদাকর অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন।  

টেকনোলজি কনসাল্টিং কোম্পানি ইউটিসি অ্যাসোসিয়েটসের এই সিইও এবার জিতেছেন নিউইয়র্ক নিউজার্সি মাইনরিটি সাপ্লায়ার ডেভেলপমেন্ট কাউন্সিলের (এনওয়াইএনজেএমএসডিসি) পার্টনারশিপ অ্যাওয়ার্ড।

এর আগে চলতি বছরের এপ্রিলে তিনি গ্রিন টেকনোলজির জন্য তিনি নোভা অ্যাওয়ার্ড পান।

বৃহস্পতিবার নিউইয়র্কের ম্যানহাটনে এক আড়ম্বরপূর্ণ আয়োজনে পার্টনারশিপ অ্যাওয়ার্ড তুলে দেয় এনওয়াইএনজেএমএসডিসি।

৩০টি প্রতিযোগী কোম্পানিকে পেছনে ফেলে এবছরের বেস্ট সাপ্লায়ার অব দ্য ইয়ার নির্বাচিত হয় আজিজ আহমদের প্রযুক্তিভিত্তিক সেবা প্রতিষ্ঠান ইউটিসি অ্যাসোসিয়েটস। নিউইয়র্কের ম্যানহ্যাটনভিত্তিক এই কোম্পানি দুই দশকেরও বেশি সময় ধরে যুক্তরাষ্ট্র সরকার ও কর্পোরেট পর্যায়ে প্রযুক্তি সহায়তা ও সরবরাহ করে আসছে।

এগিয়ে যাওয়ার জন্য সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে আজিজ আহমদ বলেন, আমরা এমন একটি পৃথিবী রেখে যেতে চাই, যেখানে আমাদের সন্তানেরা, তাদের সন্তানেরা এবং তাদেরও সন্তানেরা ভালো থাকবে।  

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র-চীন চেম্বার অব কমার্স-এর প্রসিডেন্ট সাভিও চ্যান বলেন, ২০ বছর ধরে আজিজ আহমদ একজন চ্যাম্পিয়ন হিসেবে প্রযুক্তি সরবরাহ সেবায় সম্পৃক্ত রয়েছেন, এবার তিনি তার স্বীকৃতি পেলেন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa