ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে প্রধানমন্ত্রীর সফর ব্যর্থ

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৪
আমিরাতে প্রধানমন্ত্রীর সফর ব্যর্থ

দুবাই: ৭ নভেম্বর জাতীয় বিপ্লবী সংহতি দিবস উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে আলোচনা সভা ও সাংস্কৃতি সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার (৬ নভেম্বর) সন্ধ্যার পর শারজাহ আল রায়ান হোটেল বলরুমে সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।



রফিকুল ইসলাম ও প্রকৌশলী মাহি আলমের যৌথ পরিচালনায় আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যপ্রাচ্য বিএনপির সমন্বয়কারী প্রকৌশলী সালাউদ্দিন।

আমিরাত বিএনপির সাধারণ সম্পাদক আব্দুছ ছালাম তালুকদার, নুরুল আলম, ইলিয়াছ চৌধুরী, শাহিলুল আলম শাহিন, এটিএম জাহেদ চৌধুরী, জাহাঙ্গির আলম, নুরুল আবছার, জাকের হোসেন খতিব, ইসমাইল হোসেন তালুকদার, শহিদুল ইসলাম, আবুল বাশ‍ার বাবুল সহ অনুষ্ঠানে  আরো অনেকে বক্তব্য রাখেন।

আমিরাতে প্রধানমন্ত্রীর সফর ব্যর্থ হয়েছে দাবি করে সংযুক্ত আরব আমিরাত বিএনপির নেতারা বলেন, সম্প্রতি আরব আমিরাত এসে সরকারি অর্থ নষ্ট করে প্রবাসীদের জন্য কোনো কিছু করতে পারেননি প্রধানমন্ত্রী।

প্রবাসীদের দাবি ভিসা খোলা বা পরিবর্তনের জন্য কিছু করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসে ও দেশে বসবাসরত নতুন প্রজন্মের কাছে জাতীয় বিপ্লবী সংহতি দিবসের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে।

বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান পরিবেশিত হয়।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ