ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

আরব-আমিরাত

বাংলাদেশ কনস্যুলেটে আমিরাতের স্বাধীনতা দিবস

দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৪
বাংলাদেশ কনস্যুলেটে আমিরাতের স্বাধীনতা দিবস

দুবাই: দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেট ও আমিরাত প্রবাসী বাংলাদেশি কমিউনিটি যৌথভাবে সংযুক্ত আরব আমিরাতের ৪৩তম স্বাধীনতা দিবস উদযাপন করেছে।

বুধবার রাত ৮টা থেকে বাংলাদেশ কনস্যুলেট প্রাঙ্গণে কয়েক হাজার প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতিতে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

 

অনুষ্ঠানের সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী এসআই টুটুল, সঙ্গীতশিল্পী আতিক হাসান ও শিল্পী ফকির সাহাবুদ্দিন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দুবাই কন্স্যুলেটের কনসাল জেনারেল মাসুদুর রহমান, দুবাই কন্স্যুলেটের কর্মাশিয়াল কাউন্সিলর ড.মাহমুদ-উল-হক, দুবাই কন্স্যুলেটের প্রথম সচিব (শ্রম) একেএম মিজানুর রহমান, দুবাই কমিউনিটির নেতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শেষে দুবাই কনস্যুলেটের হেড অব চ্যান্সেরি শাহ মোহাম্মদ তানভীর মনসুরের কণ্ঠে উঠে আসে আসিফ আকবরের গান- বেশ বেশ বেশ! সাবাস বাংলাদেশ, যাও এগিয়ে আমার বাংলাদেশ। এই গানে কনস্যুলেট প্রাঙ্গণ যেন সবাই একই সুরে বলে উঠল, সাবাস বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa