ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

আরব-আমিরাত

বঙ্গমাতা মুজিব পরিষদ দুবাই শাখা গঠন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
বঙ্গমাতা মুজিব পরিষদ দুবাই শাখা গঠন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুবাই: সংযুক্ত আরব আমিরাতের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব পরিষদ দুবাই শাখা গঠন করা হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (১৩ ডিসেম্বর) আলোচনা সভা অনুষ্ঠিত হয় দুবাইয়ের অস্কার হোটেলে।



সংযুক্ত আরব আমিরাতের বঙ্গমাতা কেন্দ্রীয় পরিষদের আহ্বায়ক এরশাদুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন প্রবাসী কমিউনিটি নেতা শেখ আলম।

কে এম আনিস মঞ্জুর পরিচালনায় বক্তব্য রাখেন আমিরাতস্থ বঙ্গমাতা শহিদ শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা বেলায়েত হোসেন হিরো, বিশিষ্ট সাংস্কৃতিক ও সাংবাদিক জাহাঙ্গীর কবীর বাপ্পী, প্রকৌশলী কাজী শাহজাহান, প্রকৌশলী জাহাঙ্গীর, হাজী মনির, সৈয়দ মোহাম্মদ মঞ্জু, নূর হোসেন, ওসমান গনি বাবুল, মোহাম্মদ ইসমাইল,আজিজুর রাহমান,কামরুল হাসান রাকিব, মোহাম্মদ ইউনুস নোভেল।

বক্তারা বলেন, বাংলার অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধুর পূর্ণাঙ্গ রাজনৈতিক জীবনে বেগম ফাজিলাতুন্নেসার সংসার ও সংগঠন তথা জাতির জন্য আত্মত্যাগ অবিস্মরণীয়। বঙ্গবন্ধু সকল বির্তকের ঊর্ধ্বে। আসুন এই অবিনাশী চেতনায় সকলে ঐক্যবদ্ধ হই, রুঁখে দাঁড়াই সকল অপকর্ম, দুর্নীতি, কূটকৌশল, কুসংস্কার, হীন ও দৈন্যতার বিরুদ্ধে, ঐক্যবদ্ধভাবে এবং সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করি।

সভা শেষে মোহাম্মদ ইউনুস নোভেলকে আহ্বায়ক ও আব্দুল মান্নানকে সদস্য সচিব করে ১৬ সদস্যের একটি আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়।

এ সময় নবগঠিত কমিটি কেন্দ্রীয় কমিটিকে ও কেন্দ্রীয় কমিটি নবগঠিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন। মধ্যাহ্নভোজের মধ্যে দিয়ে সভার কার্যক্রম শেষ হয়।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa