ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আরব-আমিরাত

আবুধাবিতে বিএনপির প্রতিবাদ সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দুবাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫
আবুধাবিতে বিএনপির প্রতিবাদ সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আবুধাবী: বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুকে গ্রেফতার ও খালেদা জিয়াকে গুলশান দলীয় কার্যালয়ে অবরুদ্ধ করে রাখার তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ সভা করেছে আবুধাবি বিএনপি।

মঙ্গলবার (১৩ জানুয়ারি) আবুধাবির স্থানীয় টাউন হোটেলের হল রুমে এই প্রতিবাদ সভায় আবুধাবি বিএনপির সভাপতি জাকের হোসেন খতিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল সালাম তালুকদার।


 
আবুধাবি বিএনপির সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন তালুকদারের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বর্তমান ভারতের তাবেদার ও অবৈধ আওয়ামী লীগ সরকার সারা দেশকে একটি জেলখানায় পরিণত করেছে। তাদের হাতে দেশের জনগণের জান-মাল নিরাপদ নয়। দেশ জুড়ে বিএনপির অবরোধ দেখে আওয়ামী লীগ পাগল হয়ে গেছে। ঢাকায় সভা সমাবেশ নিষিদ্ধ থাকলেও আওয়ামী লীগের সমাবেশের অনুমতি দিয়ে সরকার প্রমাণ করেছে যে তারা একদলীয় বাকশাল কায়েম করেছে।

মিডিয়া নিয়ন্ত্রণ করে বাকশালী কায়দায় দেশ পরিচালনা করার জন্য মরিয়া হয়ে উঠেছে সরকার। দেশ ও প্রবাস থেকে এক সাথে অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করার আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয় এই প্রতিবাদ সভা থেকে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নুরুল আবসার সুমন, হাজী সোলাইমান, আমিনুল ইসলাম টিপু, মোহাম্মদ জাবেদ, সরোয়ার আলম ভুট্টু, ইকবাল হোসেন, মনছুর আলম, হাফেজ জসিম উদ্দিন, কামাল হোসেন হৃদয়, মাসুদুল আলম, ফারুক প্রমুখ।

বাংলাদেশ  সময়: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ