ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আরব-আমিরাত

আমিরাতে বিএনপির প্রতিবাদ সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫
আমিরাতে বিএনপির প্রতিবাদ সভা

দুবাই: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ও সারাদেশে নির্বিচারে হত্যা, গুম ও গণগ্রেফতারের প্রতিবাদে সংযুক্ত আরব আমিরাতের  দুবাইয়ে প্রতিবাদ সভা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ ফেব্রুয়ারি) দুবাই কেজিএন হোটেল হলরুমে এ প্রতিবাদ সভার  আয়োজন করে দুবাই বাংলাদেশ জাতীয়তাবাদী দল।



দুবাই বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান লিটুর সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন- আরব আমিরাত বিএনপির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন।

দুবাই বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- আমিরাত বিএনপির সাধারণ সম্পাদক আব্দুচ্ছালাম তালুকদার, আমিরাত জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি প্রকৌশলী মাহে আলম, আমিরাত যুবদলের সভাপতি প্রকৌশলী ফারুক মাহমুদ চৌধুরী, আমিরাত বিএনপির সহ-সভাপতি নাছিম চৌধুরী, আমিরাত যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামিম প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারিই প্রমাণ করে এই সরকারের মেয়াদ শেষ হয়ে এসেছে। আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে নির্বিচারে বিরোধী নেতাকর্মীদের হত্যা, গুম, গুলি, নির্যাতন, বাড়িঘর ভাঙচুর ও গণগ্রেফতার থেকে বেরিয়ে এসে অবিলম্বে সংলাপের মাধ্যমে সবার অংশগ্রহণে নির্বাচনের দাবি জানান তারা।

বাংলাদেশ সময়: ০৬০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরব-আমিরাত এর সর্বশেষ