ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

শিল্প-সাহিত্য

লক্ষ্মীপুরে সাহিত্য উৎসব শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৬
লক্ষ্মীপুরে সাহিত্য উৎসব শনিবার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাহিত্য উৎসব ২০১৬ অনুষ্ঠিত হবে শনিবার (৯ এপ্রিল)।

 

ওইদিন বিকেল ৩টায় লক্ষ্মীপুর জেলা পরিষদ মিলনায়তনে উৎসবের আয়োজন করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নজরুল ইনস্টিটিউটের সাবেক নির্বাহী পরিচালক দেশ বরেণ্য কবি মুহম্মদ নূরুল হুদা।

উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক মাকসুদ কামাল। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে থাকবেন লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রাজনীতিবিদ অ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন, ৭০’র দশকের বিশিষ্ট কবি ও শিশু সাহিত্যিক সৈয়দ আল ফারুক, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু ও বিশিষ্ট কবি খাতুনে জান্নাত।

সাহিত্য উৎসবে লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদ পুরস্কার, মাসিক বাংলা আওয়াজ লেখক পুরস্কার এবং শিক্ষার্থীদের সাহিত্য কুইজ, আবৃত্তি, স্বরোচিত কবিতা পাঠ ও গল্প-কবিতা লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হবে।

বাংলাদেশ সময়: ০৫০২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৬
এএটি/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।