ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

অস্ট্রেলিয়া

সিডনি যাচ্ছেন রাশেদ খান মেনন

সিডনি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৪
সিডনি যাচ্ছেন রাশেদ খান মেনন রাশেদ খান মেনন

ঢাকা: বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন আগামী শুক্রবার (৫ ডিসেম্বর) সিডনি এসে পৌঁছাবেন।

দেশের পর্যটন শিল্পকে উন্নততর করতে বাংলাদেশ স্টাডি সার্কেল কর্তৃক ইউনিভার্সিটি অব ওয়েস্টার্ন সিডনি এবং ইউনিভার্সিটি অব নিউ ক্যাসেলে আয়োজিত সেমিনারে বক্তৃতা করার পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাশেদ খান মেনন।



বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি ব্যারিস্টার সিরাজুল হক বাংলানিউজকে বলেন, আগামী রবিবার ৭ ডিসেম্বর কুজি’র দি ক্লোভ রেস্টুরেন্টে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখা মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করেছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের প্রাক্তন সভাপতি ও সাবেক এমপি আওয়ামী লীগ নেতা ড. মোস্তফা জালাল মহিউদ্দিন ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ।

ড. মোস্তফা জালাল মহিউদ্দিন ও আজাদুল ইসলাম আজাদ ইতিমধ্যে সিডনি এসে পৌঁছেছেন।

পর্যটন মন্ত্রী আগামী ৮ ডিসেম্বর সোমবার ইউনিভার্সিটি অব ওয়েস্টার্ন সিডনির প্যারামাটা ক্যাম্পাসে এবং ৯ ডিসেম্বর মঙ্গলবার ইউনিভার্সিটি অব নিউক্যাসেলে আয়োজিত সেমিনারসমূহে বক্তৃতা করবেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অস্ট্রেলিয়া এর সর্বশেষ

Alexa