ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

চিটাগাং ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর এয়ারঅ্যাস্ট্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
চিটাগাং ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর এয়ারঅ্যাস্ট্রা চিটাগাং ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর এয়ারঅ্যাস্ট্রা

ঢাকা: দেশের নবীনতম বেসরকারি এয়ারলাইন এয়ারঅ্যাস্ট্রা আসন্ন চিটাগাং ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর হিসেবে সার্বিক সহায়তা দেবে।  ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা দ্য বাংলাদেশ মনিটর কর্তৃক আয়োজিত তিনদিনব্যাপী ১৩তম এ পর্যটন মেলাটি চট্টগ্রামের দি পেনিনসুলা চিটাগাং হোটেলে আগামী বছরের ৫-৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

১২ ডিসেম্বর ঢাকার এয়ারঅ্যাস্ট্রার প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তি সই করেন বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এবং এয়ারঅ্যাস্ট্রার প্রধান নির্বাহী ইমরান আসিফ।

বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি প্রধান অতিথি হিসেবে ৫ জানুয়ারি (২০২৩) সকালে পর্যটন মেলাটি আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন- চিটাগাং চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুব আলম।

দেশ-বিদেশের বিভিন্ন এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, অনলাইন ট্রাভেল এজেন্সি, হাসপাতাল ও স্বাস্থসেবা প্রদানকারী প্রতিষ্ঠান ইত্যাদি পর্যটন মেলায় তাদের পণ্য ও সেবা উপস্থাপন করবে। মেলা চলাকালীন ভিজিটরদের জন্য অংশগ্রহণকারীদের পক্ষ থেকে এয়ারলাইন টিকিট, ট্যুর প্যাকেজ, হোটেল রুমের ওপর বিশেষ মূল্যছাড় ও আর্কষণীয় বিভিন্ন অফার দেওয়া হবে।

এয়ারঅ্যাস্ট্রা চিটাগাং ট্রাভেল মার্ট প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ভিজিটরদের জন্য উন্মুক্ত থাকবে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
এমকে/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।