ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

ব্যাংকক ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
ব্যাংকক ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

ঢাকা: পৃথিবীর অন্যতম পর্যটকবান্ধব গন্তব্য থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। নূন্যতম ৪০,৫৯০ টাকায় দুই রাত তিন দিনের ব্যাংকক ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে সংস্থাটি।

রোববার (৩০ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

প্যাকেজে অন্তর্ভুক্ত রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকেট, টুইন শেয়ার ভিত্তিতে দুই রাত থাকার ব্যবস্থা ও বুফে ব্রেকফাস্ট। টুইন শেয়ারিং ছাড়াও একজন কিংবা বাচ্চা ও শিশুদের জন্যও রয়েছে নানাবিধ প্যাকেজ।

ব্যাংককের অন্যতম হোটেল অ্যাম্বাসেডর স্কয়ার উইং (মেইন উইং)-১১ ও স্কাই উইং (টাওয়ার উইং)-১১ এবং হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট-১১-এ আরামদায়ক থাকার ব্যবস্থা। অতিরিক্ত খরচ ছাড়াই ছয় মাসের ইএমআই সুবিধায় ব্যাংককের যেকোনো প্যাকেজ নেওয়ার সুবিধা রয়েছে।

ভ্রমণকে আরও বেশি আকর্ষণীয় করার জন্য পর্যটকদের প্যাকেজের অতিরিক্ত রাত অবস্থানের জন্য প্রতি রাতের জন্য অতিরিক্ত খরচ বহন করতে হবে। প্যাকেজ চূড়ান্ত করার পর কোনভাবেই পরিবর্তনযোগ্য নয়। শর্তসাপেক্ষে প্যাকেজটি ইউএস-বাংলার যেকোনো সেলস অফিস থেকে সংগ্রহ করা যাবে।

ব্যাংকক ভ্রমণের প্যাকেজগুলো আগামী ২ মে থেকে ২৪ জুন পর্যন্ত পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এমকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।